শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০০ এএম

চাঁদপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ২ নং আশিকাটি ইউনিয়নের দক্ষিণ আশিকাটি গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ শাপলা আক্তার রিমি ময়মনসিংহ জেলার চরকুমারিয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। তার স্বামী শাহপরান গাজী পাশের শাহমাহমুদপুর ইউনিয়নের পাইকদি গ্রামের শহর গাজীর ছেলে। তারা চাঁদপুরের ওই বাড়িতে ভাড়া থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী তাকে হত্যা করে খাটের নিচে লাশ ফেলে পালিয়েছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল দুপুরে ওই দম্পতির ঘর বাইরে থেকে তালা মারা দেখতে পান পাশের বাসার এক ভাড়াটিয়া। তবে জানালার পাশ দিয়ে যাওয়ার সময় ভেতরে তাকাতেই খাটের নিচে রিমিকে পড়ে থাকতে দেখেন তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, মডেল থানার ওসি, পিবিআই ও সিআইডির কর্মকর্তারা। এসময় ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়।

চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, একমাস আগে শাহাপরান গাজী এনায়েত পাটোয়ারি বাড়ি একটি কক্ষ ভাড়া নেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় স্ত্রী রিমিকে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী। পরে লাশ ফেলে রেখে পালিয়ে যান তিনি। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী শাহপরান গাজীকে আটকের চেষ্টা চলছে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন