শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১০:০৭ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য (মেম্বার) বিল্লাল মিয়াকে কুপিয়ে হত্যার চেষ্টায় মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সোমবার (১৬ মে) রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে উপজেলার রায়খলা এলাকায় রাস্তার পাশে ধান খেতে ফেলে রেখে যায়।

এ ঘটনায় আহত ইউপি সদস্যের স্ত্রী মোছা: রোকিয়া খাতুন বাদী হয়ে ১২ জনকে চিহ্নিত ও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে মঙ্গলবার রাতে কটিয়াদী থানায় মামলা দায়ের করেন। বুধবার (১৮ মে) বিকাল পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি।

জানা যায়, বিল্লাল মিয়া গত সোমবার রাত সাড়ে ৭টার দিকে বাড়ি ফেরার পথে রায়খলা নামক স্থানে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে। তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্মক জখম করে।


আহত বিল্লাল মিয়ার স্ত্রী মোছা: রোকিয়া খাতুন জানান, হামলাকারীদের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। তারা কোন সালিস দরবার না মেনে হত্যার পরিকল্পনা করে এবং এ ঘটনা ঘটনায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন