শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে ভিপি জমির লিজ বাতিল করে শিশু পার্ক স্থাপনের দাবি

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

নাটোরে একটি ভেস্টেড প্রপার্টির লিজ বাতিল করে শিশুপার্ক স্থাপনের দাবিতে মানববন্ধন করেছে সুধিসমাজ। গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে শহরের আলাইপুরস্থ পুরাতন প্রকাশ অফিসের মোড়ে এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সোলায়মান বীরপ্রতীক, নাট্য ব্যক্তিত্ব নাজমুল হক লালা, বিশিষ্ট কথা সাহিত্যিক জাকির তালুকদার, প্রস্তাবিত শিশু উদ্যান কার্যকর কমিটির যুগ্ম আহবায়ক জাফর সাদেক মিল্টন, মেরিনা জামান মিমিসহ এলাকাবাসী।
বক্তারা বলেন, শিশুদের খেলাধুলা বা ছোটখাটো অনুষ্ঠান করার মত কোন মাঠ এই এলাকায় নেই। পুরাতন প্রকাশ পত্রিকার মোড়ে ওই ভিপি জমিতে প্রকাশ পত্রিকার কার্যালয় ছিল। পরবর্তীতে পতিত থাকা অবস্থায় ২০০৭ সালে মিথ্যা তথ্য দিয়ে জনৈক রেজাউল করিম খান ভিপি জমিটি বরাদ্দ নেন। সে সময়ে এলাকাবাসী বরাদ্দ বাতিলের আবেদন করলেও কোন ফল হয়নি। বরং উক্ত রেজাউল করিম খান লিজকৃত ওই জমি থেকে পুরানো ইটের দেওয়াল ও টিনের চালা বিশিষ্ট দুইটি ঘরের ইট ও টিন বিক্রি করে দিয়েছেন।
ওই ভিপি জমি থেকে ব্যক্তিস্বার্থে প্রদানকরা লিজ বাতিল করে যদি সেখানে একটি মিনি শিশু পার্ক স্থাপন করা হয় তাহলে শিশুদের শারিরীক ও মানসিক বিকাশের সহায়ক হবে এলাকাবাসী মনে করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন