শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিরাপত্তার অজুহাতে নাসিরনগর অভিমুখী লংমার্চ বাতিল

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর অভিমুখী লং মার্চ নিরাপত্তার কারণ দেখিয়ে বাতিল করা হয়েছে।

শুক্রবার দুপুরে দুটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে লংমার্চের গাড়ি বহর জেলার আশুগঞ্জ পৌঁছলে পুলিশ নিরাপত্তাজনিত কারণে তাদের লংমার্চ বাতিল করতে বলে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লংমার্চ প্রতিনিধি দলের মুখপাত্র মানিক রক্ষিত সাংবাদিকদের জানান, তাদের লংমার্চ বাতিল করা হয়েছে।

এদিকে, রবিন কর্মকারের নেতৃত্বে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৭ সদ্যস্যের দলটি ত্রাণ সহায়তা নিয়ে একটি বাসে নাসিরনগরে আসার পথে বেলা ১১টায় আশুগঞ্জ গোলচত্বর এলাকায় পৌঁছলে পুলিশ চেকপোস্টে তাদের বাধা দেয়া হয়। পরে দুপুর ২টায় তাদের ৭ জনের একটি প্রতিনিধি দলকে পুলিশের ভাড়া করা একটি মাইক্রোবাসে করে শর্তসাপেক্ষে ত্রাণ বিতরণের জন্য নাসিরনগর পাঠায়।

অপরদিকে, শাহবাগে আন্দোলনকারী সচেতন শিক্ষার্থীবৃন্দ, সাধারণ শিক্ষার্থীবৃন্দ ও মাইনরিটি রাইটস মুভমেন্ট নামের তিনটি সংগঠনের ডাকা লংমার্চকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করেছে জেলা পুলিশ।

শুক্রবার সকাল থেকে জেলার আশুগঞ্জ গোলচত্বর সহ বিভিন্ন এলাকায় ৪টি নিরাপত্তা বেষ্টনী তৈরি করেছে পুলিশ। জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় র‌্যাব, পুলিশ ও বিজিবি টহল দিচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, ছাত্রদের কর্মসূচীতে যাতে করে কোন দুষ্কৃতিকারীরা প্রবেশ করে শান্তি শৃঙ্খলার বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য নাসিরনগরের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে নাসিরনগর পর্যন্ত কমপক্ষে ৪ টি স্থানে নিরাপত্তা চেকপোস্ট স্থাপন করেছে জেলা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন