শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়পুরা আওয়ামী লীগ কার্যালয়ে ১৪৪ ধারা জারী

অফিসে ঢুকতে না পেরে ফিরে গেলেন কেন্দ্রীয় নেতা

নরসিংদী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রায়পুরার এমপি রাজিউদ্দিন রাজুর উপস্থিতিতেই রায়পুরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়েই ১৪৪ ধারা জারী করা হয়েছে।

নব-ঘোষিত আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এড. রিয়াজুল কবির কাউছারের রায়পুরা আগমন উপলক্ষে আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজনকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন এই ১৪৪ ধারা জারী করেছেন।

রায়পুরার এমপি, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু উপস্থিতিতে উপজেলা প্রশাসনের এই ১৪৪ ধারা জারীর ঘটনা আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদেরকে হতবাক করে দিয়েছে। দুপুরের পর তিনি রায়পুরা থেকে ঢাকায় চলে গেছেন।

জানা গেছে, রায়পুরার বিশিষ্ট আওয়ামী লীগ নেতা এড. রিয়াজুল কবির কাউছারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত করে। কেন্দ্রীয় কমিটির সদস্য পদ লাভের পর এড. রিয়াজুল কবির কাউছার কয়েকবার চেষ্টা করে রায়পুরার এমপি রাজিউদ্দিন আহমেদ রাজুর সাথে তার ঢাকার বাসায় দেখা করতে সমর্থ হন।

শুক্রবার এড. রিয়াজুল কবির কাউছার স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রণে রায়পুরা উপজেলার বিভিন্ন অঞ্চল সফর করার কর্মসূচী ঘোষণা করেন। সেই মোতাবেক শুক্রবার সকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক মিলাদ মাহফিলের আয়োজন করে। এ নিয়ে এমপি রাজু ও তার কিছুসংখ্যক উগ্র সমর্থক আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ মাহফিল করতে দেবে না বলে হৈচৈ করে। এসময় এমপি রাজু স্বয়ং রায়পুরায় উপস্থিত ছিলেন।

এব্যাপারে রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের নিকট বিস্ময় প্রকাশ করেন। তিনি বলেন, আওয়ামী লীগ কার্যালয়ে ১৪৪ ধারা জারী করা হয়েছে সভাপতি হিসেবে আমার জানা দরকার ছিল। এটা খুবই নিন্দনীয় কাজ। তিনি এ ঘটনার নিন্দা জ্ঞাপন করেন।

১৪৪ ধারা জারী সম্পর্কে এড. রিয়াজুল কবির কাউছার জানিয়েছেন, আমাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফোন করে ১৪৪ ধারা জারী করার কথা জানিয়েছেন। আমি রাজু ভাইয়ের সাথে দেখা করতে গিয়ে ব্যর্থ হয়ে তাকে তার কর্মচারীদের একটি ফুলের তোড়া দিয়ে এসেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন