বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আধুনিকতার নামে চরিত্র হনন কারো কাম্য নয়: চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, তথ্য ও প্রযুক্তির যুগে শিক্ষার্থীদের নীতি-নৈতিকতা, মূল্যবোধসম্পন্ন নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব শিক্ষক ও অভিভাবকদের। নীতিহীন ও আদর্শহীন জীবনের কোনো মূল্য নেই। আধুনিকতার নামে চরিত্র হনন কারো কাম্য নয়। শিক্ষক ও অভিভাবকদের সচেতনতার সাথে ছাত্রছাত্রী ও সন্তানদের গতিবিধি নজরদারিতে রাখতে হবে।
তিনি নগরীর একটি কমিউনিটি সেন্টারে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত চিটাগাং লিবার্টি স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবক মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।  
মাহবুবুর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলনমেলা উদ্বোধন করেন বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মঈন উদ্দিন আহমেদ মিন্টু। প্রধান বক্তা ছিলেন চবি ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অধ্যাপক ড. এস এম সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, ২৫ নম্বর রামপুর ওয়ার্ড কাউন্সিলর এস এম এরশাদ উল্লাহ, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম।
বনসাই প্রদর্শনী পরিদর্শন
বন্দরনগরীর শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে চলছে তিন দিনব্যাপী বনসাই প্রদর্শনী। এর  আয়োজন করেছে বাংলাদেশ বনসাই ক্লাব চট্টগ্রাম। ১৭ নভেম্বর শুরু হওয়া বনসাই প্রদর্শনী গতকাল (শুক্রবার) পরিদর্শন করেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।   
তিনি বনসাই বৃক্ষরাজির প্রদর্শনী ঘুরে দেখে এসব বনসাই-বৃক্ষের বয়স, নাম ও দাম বিস্তারিত অবহিত হন। এ সময় মেয়র বলেন, বহু বছরের পুরনো বনসাই বৃক্ষগুলো ইতিহাস ও ঐতিহ্যের সাক্ষ্য বহন করছে।
মেয়র বনসাই ক্লাব কর্মকর্তাদের বনসাই প্রদর্শনীর জন্য সাধুবাদ জানান। এ সময় শ্রমিক নেতা বখতিয়ার উদ্দিন খান, আওয়ামী লীগ নেতা ডা. তিমির বরণ চৌধুরী, মোরশেদুল আলম, অনুপ খাস্তগীর, খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন