বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে ১৫ লাখ টাকার গাঁজা উদ্ধার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০৫ এএম

 সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করেছে র‌্যাব। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। গতকাল রবিবার মধ্যরাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ লাখ টাকা মূল্যের ৫০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।
আটককৃতরা হলো, কুমিল্লা চৌদ্দগ্রাম উজিরপুর এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মো. জালাল হোসেন ও কুমিল্লা সদর দক্ষিণের লুল বাড়ীয়া এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে মো. শামীম।
র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামীরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগাযোগের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ কৌশলে কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে পিকআপের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে মূলত গাঁজা পরিবহন করতো। পরিবহনকৃত গাঁজা ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps