শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় সোয়া ৩ কোটি টাকা আত্মসাত মামলায় ব্যাংক কর্মকর্তার জামিন না মঞ্জুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৬:৫৩ পিএম

এলসির মাধ্যমে আমদানিকৃত পণ্যের মূল্য বাবদ তিন কোটি ১৫ লাখ টাকা আত্মসাত মামলায় প্রাইম ব্যাংক খুলনা শাখার ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ কাজী রবিউল ইসলামের জামিন আবেদন না-মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৩ মে) দুপুরে বিভাগীয় বিশেষ জজ আদালতে জামিনের আবেদন করলে বিচারক মো. ওয়াহিদুজ্জামান জামিন আবেদন না-মঞ্জুর করেন। দুর্নীতি দমন কমিশন (দুদক) আইনজীবী খন্দকার মজিবর রহমান তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১১ সালে এলসির মাধ্যমে আমদানিকৃত পণ্যের মূল্য বাবদ তিন কোটি ১৫ লাখ ৬৫ হাজার টাকা আত্মসাতের ঘটনায় প্রাইম ব্যাংকের সিনিয়র এসিসটেন্ট ভাইস চেয়ারম্যান শেখ জহিরুল হক ও ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ কাজী রবিউল ইসলামসহ চারজনকে আসামী করে মামলা করে দুদক। মামলার বাদী ছিলেন দুদক খুলনার উপ সহকারি পরিচালক মো. আমিনুল ইসলাম। নগরীর খান-এ সবুর রোডের নিংগুয়া ট্রেড ইন্টারন্যাশনাল ও মেসার্স সাজেদা ওয়াহাব এন্ড সন্সের প্রোপাপইটার শেখ আবু রাশেদের ব্যাংক একাউন্ট থেকে ওই টাকা আত্মসাত করা হয়।

আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান, আসামী কাজী রবিউল ইসলাম প্রায় এক বছর আট মাস ধরে কারাগারে রয়েছেন। শরীরিক অসুস্থতাসহ বিভিন্ন বিষয় বিবেচনায় নিয়ে আদালতে জামিনের আবেদন করলে বিচারক শুনানী শেষে আবেদন না-মঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন