শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ২০ দিনে ১০ খুন আতঙ্কে কুষ্টিয়ার মানুষ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

আতঙ্কিত জনপদে পরিণত হয়েছে কুষ্টিয়া। ২০ দিনে খুন হয়েছে ১০ জন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বেশিরভাগ মানুষকে খুন করা হয়েছে। এক সময়ের চরমপন্থীদের অভয়ারন্য খ্যাত কুষ্টিয়া জেলায় আবারও বেড়েছে খুনের ঘটনা।
গত ২ মে থেকে কুষ্টিয়া সদরের ঝাউদিয়া-আস্তানগরে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কুপিয়ে খুন করা হয় ৪ জনকে। এর ১৮ দিন পর গত ২১ মে ঝাউদিয়া-কালিতলায় পারিবারিক বিরোধে কুপিয়ে হত্যা করা হয় একজনকে। গত ১৮ মে সদর উপজেলার দহকুলাতে খুন হয়েছে এক স্কুলছাত্র। আর গত ২০ মে শহরের চর মিলপাড়ায় পারিবারিক কলহে খুন হয়েছে আরো একজন। আলোচিত খুনের ঘটনা ঘটে গত ১১ মে কুষ্টিয়ার দৌলতপুরে। কুপিয়ে হত্যা করা হয় জাসদ যুবজোট নেতা মাহবুব খান সালামকে। ২ মে থেকে ২১ মে ২০ দিনে খুন হয়েছে মোট ১০ জন।
সামাজিক ও পারিবারিক দ্বন্দ্বকেই কারণ বলে মনে করছেন রাজনীতিবিদ ও সচেতন নাগরিকরা। তাদের আশঙ্কা- আবার খারাপ হয়ে পড়ছে কুষ্টিয়ার পরিবেশ। সমাজবিজ্ঞানীরা জানান, মানুষের মূল্যবোধ নষ্ট হয়ে যাওয়া ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কথা।
পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘটছে খুনের ঘটনা। সকল পর্যায়ে বিট পুলিশের মাধ্যমে তৎপরতা বাড়ানোর কথা বলছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps