রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে এসিল্যান্ড হিসেবে সেরা তারাকান্দার জিন্নাত শহীদ পিংকি

ময়মনসিংহ থেকে মো: শামসুল আলম খান | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৩:১৭ পিএম

ময়মনসিংহ জেলার সেরা এসিল্যান্ড নির্বাচিত হয়েছেন তারাকান্দা উপজেলার সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) জিন্নাত শহীদ পিংকি।এই উপলক্ষ্যে সোমবার বিকেলে জেলা প্রশাসকের হল রুমে ভূমি সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে রাজস্ব প্রশাসনের কর্মকর্তা নির্বাচিত শ্রেষ্ঠ ক্যাটাগরিতে পুরস্কার, ক্রেষ্ঠ ও সনদ প্রদান করা হয়।

উক্ত আয়োজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার, মো: শফিকুর রেজা বিশ্বাস। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহান্মদ এনামুল হক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এস.এ.এম রফিকুন্নবী, এবংজোনাল সেটেলমেন্ট অফিসার জন কেনেডি জাম্বিল, আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) পারভেজুর রহমান, ময়মনসিংহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাবৃন্দ,সার্ভেয়ারবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

বিভাগীয় ও জেলা পর্যায়ে রাজস্ব প্রশাসনের শ্রেষ্ঠ কর্মকর্তা/ কর্মচার্রীদের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে পুরস্কার গ্রহণ করেন তারাকান্দা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জিন্নাত শহীদ পিংকি।

জানাগেছে,তারাকান্দার এসিল্যান্ড জিন্নাত শহীদ পিংকির কর্মকালীন সময়ে ২০২১ সালের অক্টোবর মাস থেকে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের লক্ষে হোল্ডিং রেজিষ্ট্রেশন শুরু করে চলতি বছরের জানুয়ারীতে সাতাশি হাজার একশত তেইশটি হোল্ডিং রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছেন।উপজেলার ১০টি ইউনিয়ন ভূমি অফিসের ই- নামজারী আবেদন রেকর্ড পরিমাণ সরকারি ভূমি উদ্ধার, ই-মিউটেশন কার্যক্রম,৮৭% মিসকেস নিষ্পত্তির হার এছাড়াও রাজস্ব আদায় এবং দ্রুত ও সততার সাথে সেবাগ্রহীতাদেরকে সেবা প্রদান করায় তাকে শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত করা হয়েছে।

পুরস্কার প্রাপ্তীতেও বিনয়ী তারাকান্দার এসিল্যান্ড জিন্নাত শহীদ ‍পিংকি ভূমির মত জটিল বিষয়ে সর্বাত্বক সহযোগীতা কামনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps