শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির মুখে শ্রাবণের কালো মেঘ: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৭:১৫ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গণকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

মঙ্গলবার (২৪ মে) দুপুরে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, সরকার কখন থাকবে, কতদিন থাকতে পারবে সেই গণনা তিনি (মির্জা ফখরুল) করছেন।

জুনেই পদ্মা সেতু উদ্বোধন হবে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু হওয়াতে সারাদেশের মানুষ খুশি হলেও মির্জা ফখরুল ও বিএনপির মুখে শ্রাবণের কালো মেঘ। তাদের অন্তরে বিষজ্বালা। তারা অন্ধকারে ঢিল ছুঁড়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। যা কখনো সফল হবে না।

ওবায়দুল কাদের বলেন, জনগণকে খুশি রাখতে পারলে নির্বাচনে আবারও জনগণ আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। আমরা দেখেছি বিএনপির মেয়াদ যখন শেষ হয়েছিল, তখন তাদেরকে জনগণ টেনে-হিঁচড়ে নামিয়েছে।

তিনি বলেন, ভূমি সমস্যা ছাড়া পাহাড়ের সব সমস্যার সমাধান হয়েছে। ভূমি সমস্যার সমাধান হলে সব সমস্যার সমাধান হয়ে যাবে। অশান্ত পার্বত্য চট্টগ্রামকে শান্ত করতে শান্তি চুক্তি করা হয়েছিল। আর চুক্তির সব শব্দই বাস্তবায়ন হবে। এক্ষেত্রে হতাশ হওয়ার কোনো কারণ নেই। পাহাড়ে এখনো মাঝে মাঝে রক্তপাত দেখতে পাই, এসব বন্ধ করতে হবে। রক্তপাত ঘটিয়ে কোনো সমস্যার সমাধান সম্ভব হবে না।

সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, এখন যত কথাই বলুক, আগামী সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত অংশ নেবে।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, জামায়াত-বিএনপি পাকিস্তানের মদদে পরিচালিত বিধায় বাংলাদেশের অর্জন-অগ্রগতি তাদের পছন্দ হয় না। তারা শেখ হাসিনাকে দু’চোখে দেখতে পারে না।

তিনি আরও বলেন, ইদানিং দেখা যাচ্ছে বিএনপির নেতাকর্মীরা বেফাঁস ও লাগামহীন কথাবার্তা বলছেন। আপনাদের হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, এভাবে কথা বলতে থাকলে আওয়ামী লীগের নেতাকর্মীরা আপনাদেরকে মাঠেই প্রতিহত করবে। আমরা মাঠে নামলে আপনারা টিকতে পারবেন না।

রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বরের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্ত্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা প্রমুখ।

এর আগে সকালে জাতীয় সংগীত পরিবেশন ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। বিকেলে দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন