শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০০ এএম

 গর্ভের সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন স্বামী। গতকাল মঙ্গলবার ভোররাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পার্শেমারী গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী শফিকুল ইসলাম গাজীকে আটক করেছে পুলিশ। অন্তঃস্বত্ত¡া নিহত গৃহবধূর নাম আশরাফুন্নেছা বেগম।
গাবুরার স্থানীয় ইউপি সদস্য মশিউর রহমান জানান, শফিকুল গাজীর দুইটা স্ত্রী। মাঝেমধ্যে প্রথম স্ত্রীর সঙ্গে থাকতেন তিনি। দ্বিতীয় স্ত্রীর পরামর্শে শফিকুল প্রথম স্ত্রীকে চার মাসের গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দেয়। রাজি না হওয়ায় গত সোমবার তাকে বেদম মারপিট করে চলে যায়। রাতে আবারও প্রথম স্ত্রী আশরাফুন্নেছার কাছে আসেন শফিকুল।
তিনি বলেন, গতকাল মঙ্গলবার ভোররাতের দিকে প্রথমে মারপিট করে গলা চেপে ও বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়। এলাকাবাসী সকালে শফিকুল গাজীকে আটক করেন। এরপর আটক শফিকুল ঘটনার বর্ণনা দিয়ে হত্যার কথা স্বীকার করেছেন স্থানীয়দের কাছে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠান হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন