শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

উপ নির্বাচনঃ রামগতির আলেকজান্ডার ইউনিয়নের চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ২:২৯ পিএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েও মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন নৌকার প্রার্থী আকবর হোসেন। আজ বুধবার তিনি তার মনোনয়ন পত্রটি প্রত্যাহার করে নেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, (বুধবার) দুপুরে উপজেলা নির্বাচন অফিসে সশরীরে উপস্থিত হয়ে মনোনয়ন প্রত্যাহার আবেদন জমা দিয়েছেন নৌকার মনোনীত এই প্রার্থী । এ সময় আকবর হোসেন জানান,পারিবারিক সমস্যা ও অসুস্থতার কারণে তিনি নির্বাচন করছেন না।

আগামী ১৫ জুন এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ২৬ মে বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।


এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান,এ সম্পর্কে তিনি কিছুই জানেন না। লোকমুখে শুনে তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে বন্ধ পেয়েছেন তিনি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, প্রত্যাহারপত্র জমা দেয়ার সময় বার বার কারন জানতে চাইলে তিনি সুস্থ মস্তিষ্কে,সজ্ঞানে পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দিয়েছেন বলে জানান।


এর আগে আলেকজান্ডার ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান নির্বাচিত হন অধ্যাপক আনোয়ার হোসেন। চলতি বছরের ৭ জানুয়ারী মৃত্যুবরন করলে চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনা করা হয়।

আলেকজান্ডার ইউপির উপনির্বাচনে মোট ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
নৌকার প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় এখন ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত হাতপাখা প্রতীক নিয়ে মোঃ রিয়াজ হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে শামিম আব্বাস ও আবু জাফর সহ মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps