সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জ ডিসি-এসপি বরাবর বিএনপির স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ও মুাড়াপাড়া এলাকায় বিএনপির সম্মেলনে ও নেতাকর্মীদের বাড়িতে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সন্ত্রাসীদের বর্বরোচিত হামলা ও নারকীয় তান্ডবের অভিযোগ এনে বিচারের দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছেন জেলা বিএনপি
গতকাল বুধবার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত ও পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল আলমের কার্যালয়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির নেতৃত্বে স্মারকলিপি প্রদান করেন জেলা ও রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
স্মারকলিপি শেষে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি জানান, রূপগঞ্জে ইউনিয়ন বিএনপির সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিএনপির সম্মেলন ও বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুর চালায়। বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মারধর করে এবং মারাত্মকভাবে জখম। শুধু তাই নয় জেলা যুবদলের আহ্বায়ক সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক খোকনের বাড়ি ঘরে হামলা ভাঙচুর ও গুলিবর্ষণ করেন। আমরা এই বিষয়ে থানায় অভিযোগ করতে চাইলে থানায় কোনো অভিযোগ গ্রহণ করেনি।
তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। আমাদের সকলের ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে। আমরা আজকে জেলা প্রশাসক ও এসপির কাছে ন্যায় বিচারের জন্য স্মারকলিপি প্রদান করেছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps