রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশে আন্দোলন শুরু হয়ে গেছে : রুহুল কুদ্দুস

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৭:৪১ পিএম

বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশে ইতিমধ্যে আন্দোলন শুরু হয়ে গেছে। বাংলাদেশের মানুষ আজকে জেগে উঠেছে। সন্ত্রাসী ভয়-ভীতি দেখিয়ে বাংলাদেশের মানুষকে আর দমিয়ে রাখা যাবে না। তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

বৃহষ্পতিবার বিকেলে নওগাঁ শহরের মুক্তির মোড় শহীদ মিনার প্রাঙ্গনে জেলা বিএনপি আয়োজিত খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, নিরপেক্ষ ভোট দিলে এই সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এই সরকারের ভয় এটাই। আজকে তাই তাদের মাথা নষ্ট হয়ে গেছে। এই সরকার গত ১৩ বছরে লুটপাট করে দেশকে শেষ করে দিয়েছে।

তিনি আরো বলেন- আমরা স্পষ্টভাবে বলে দিয়েছি আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না। তারেক রহমানের নেতৃত্বে তত্ত¡াবধায়ক সরকারের অধীনে জনগণকে সাথে নিয়ে বিএনপি নির্বাচনে অংশ নেবে। আগামী নির্বাচনে বিএনপি জয়লাভ করে ক্ষমতায় গেলে বিএনপি একা দেশ পরিচালনা করবে না। জনগনকে সাথে নিয়ে দেশ পরিচালনা করবে বলেও জানান।

সরকারের উদ্দেশে বিএনপির এ নেতা বলেন, বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে এ দেশের সব মানুষের হৃদয়ে আঘাত করেছেন। এই বক্তব্য প্রত্যাহার করে তাকে জাতিরকাছে ক্ষমা চাইতে হবে। দেশের জনগণ রাজ পথে নেমে আন্দোলনের মাধ্যমেই এই সরকারকে ক্ষমতাচ্যুত করবে।

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশের সঞ্চালনায় সমাবেশে সাবেক সাংসদ শামসুল আলম প্রামানিক ও ছালেক চৌধুরী, নওগাঁ পৌর সভার মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলম ধলু, জেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম টুকু, আমিনুল ইসলাম বেলাল, শেখ রেজাউল ইসলাম, মামুনুর রহমান রিপনও শফিউল আজম (ভিপি) রানাসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন