সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে মিলাদ মাহফিলে দুই গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধ ২

আহত ১২

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়ায়র সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকের ওপর সন্ত্রসী হামলা চালিয়েছেন সাবেক মোশরাফ বাহিনীর লোকজন। গতকাল নাওড়া গ্রামে একটি মিলাদ মাহফিলের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এ সময় ২জন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছেন বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিককে উদ্ধার করে।

স্থানীয়রা জানান, কায়েতপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামের সঙ্গে নাওড়ার এলাকার সাবেক ইউপি সদস্য মোশারফ ভুইয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল শুক্রবার দুপুরে নাওড়া এলাকায় মুসা নামে এক ব্যক্তি বাড়িতে মিলাদ মাহফিলের আয়োজন করেন। এ মাহফিলে কায়েতপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামকে দাওয়াত করেন। রফিকুল ইসলামকে দাওয়াত করায় নাওড়ার এলাকার সাবেক ইউপি সদস্য মোশারফ ভুইয়ার ভাই আনোয়ার ভুইয়া মুসার সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে আনোয়ার হোসেন ও মোশরাফ হোসেন তার লোকজন নিয়ে শসস্ত্র অবস্থায় মুসার বাড়িতে ব্যাপক হামলা ভাংচুর চালায়। এসময় হামলাকারীরা কয়েক রাউন্ড গুলি ছোড়েন। হামলায় লিখন ও লিয়াকত নামে দু’জন গুলিবিদ্ধ ও কাউসারসহ ১২ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় মোশারফ বাহিনীর লোকজন রফিকুল ইসলাম ও তার লোকজনকে অবরূদ্ধ করে রাখেন। এক পর্যায়ে চরম আতঙ্ক সৃষ্টি হয়। সাধারণ মানুষ ভয়ে ছুটাছুটি শুরু করেন। খবর পেয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদের নেতৃত্বে বিপুল পরিমাণ পুলিশ অবরূদ্ধ অবস্থা থেকে রফিকুল ইসলাম ও তার লোকজনকে উদ্ধার করেন।

সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এ হামলা করেছে মোশারফ বাহিনী। মোশারফ হোসেন বলেন, রফিকসহ তার লোকজন হামলার উদ্দেশ্যে লোকজন নিয়ে আমার বাড়ির দিকে আসলে এলাকাবাসী তাদের ঘিরে ফেলেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরূদ্ধদের উদ্ধার করে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps