রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কেরোসিন ঢেলে নিজের গায়ে আগুন দিলেন আন্তঃসত্ত্বা স্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর শাহজাহানপুরে পারিবারিক কলহের জেরে পাপিয়া সারোয়ার মিম নামে এক গৃহবধু নিজের গায়ে নিজে আগুন ধরিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরের দিকে শাজাহানপুর বাগিচা ঝিল মসজিদ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় এই ঘটনাটি ঘটে। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ৩ মাসের অন্তঃস্বত্ত্বা মিমের শরীরে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েন চিকিৎসকরা। এ ঘটনায় মিমের স্বামী মো. রামিমকে আটক করেছে পুলিশ।

দগ্ধ মিমের মা পারভিন আক্তার জানান, ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী মিম। তাদের বাড়ি কুমিল্লা তিতাস উপজেলায়। স্বামী রামিমের সঙ্গে ওই বাসায় ভাড়া থাকতেন মিম। একই এলাকাতে মীমের বাবা-মাও থাকেন। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বেশ কয়দিন যাবত ধরে তাদের সংসারের কলহ শুরু হয়। রামিমের চরিত্র ভালো না। মিম তাকে বিভিন্ন কারণে ভালো হতে বলতো। তবে রামীম মিমকে মানসিকভাবে নির্যাতন করতো। সহ্য করতে না পেরে মীম নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে।
জানা গেছে, রামিম এলাকাতে একটি ফ্লাক্সিলোডের দোকানে কাজ করেন। রামিম সাংবাদিকদের জানান, স্বামী-স্ত্রী দুজন দুজনকেই সন্দেহ করতেন। বিষয়টি নিয়ে শুক্রবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। এরই জের ধরে গতকাল দুপুরে নিজের গায়ে নিজেই আগুন দিয়েছেন মিম। চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মীমের শরীরে ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। এ ঘটনায় স্বামী রামীমকে আটক করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps