মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে পুলিশ পরিচয়ে ছাগল চুরি : আটক ২

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০২ এএম

রাজশাহী মহানগরীতে ছাগল চুরি করে পালানোর সময় গোয়েন্দা পুলিশ পরিচয়দানকারী দুই প্রতারককে গ্রেফতার করেছে আরএমপি কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই ছাগল, এক জোড়া হ্যান্ডকাপ ও একটি সাংবাদিক আইডি কার্ড উদ্ধার হয়। তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বনতলার (আবাসিক সপুরা) মৃত নিজাম উদ্দিনের ছেলে রানা আহম্মেদ ও নওগাঁ জেলার মান্দা থানার চক জামদৈই গ্রামের মৃত আজিজের ছেলে শফিকুল ইসলাম ওরফে শরিফুল।
পুলিশ জানায়, কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজের নেতৃত্বে এসআই জীবন চন্দ্র বর্মন ও তার টিম গতরাত এগারোটার দিকে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট স্টেশন মোড়ে চেকপোস্টে ডিউটি করছিলেন। এসময় দুইজন মোটরসাইকেল আরোহী একটি ছাগল নিয়ে চেকপোস্টের দিকে আসতে দেখে সন্দেহ হলে, মোটরসাইকেল আরোহীকে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে চালক মোটরসাইকেল থামায়। তাদের পরিচয় জানতে চাইলে একজন ডিবি পুলিশের এসআই এবং অপর জন নিজেকে কনস্টেবল বলে জানায়।
তাদের কর্মস্থল ও ব্যাচ সম্পর্কে জানতে চাইলে তারা অস্বাভাবিক আচরণ করতে থাকে। পরবর্তীতে মোটরসাইকেল চালক তার পকেট হতে আইডি কার্ড বের করে নিজেকে এবার সাংবাদিক পরিচয় দেয়। এতে পুলিশের সন্দেহ আরো বেড়ে যায়।
তারপর কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম তাদের দেহ তল্লাশী করে চালক রানা আহম্মেদের কাছ থেকে এক জোড়া হ্যান্ডকাপ উদ্ধার করে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছে থাকা চোরাই ছাগল এবং ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা জানায়, তারা নওগাঁ কোর্ট এলাকা হতে হ্যান্ডকাপ সংগ্রহ করে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে চাঁদাবাজি, প্রতারণা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বড়শিপাড়া হতে ছাগলটি চুরি করে এনেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন