শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রীর সাথে আপত্তিকর ছবি দেবিদ্বারে প্রশিক্ষককে অব্যাহতি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০১ এএম

কলেজ ছাত্রীর সাথে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ায় কুমিল্লার দেবিদ্বার শিল্পকলা একাডেমি থেকে বিমল দাস নামের এক নৃত্য প্রশিক্ষককে অব্যাহতি প্রদান করেছে উপজেলা প্রশাসন।

গতকাল দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দেবিদ্বার শিল্পকলা একাডেমির সভাপতি মো. আশিক উন নবী তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নৃত্য প্রশিক্ষক বিমল দাসকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। জানা যায়, ২৭ মে দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত না করার সিদ্ধান্ত নেয় বিদ্যালয় কর্তৃপক্ষ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান স্বাক্ষরিত অপর একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, বিমল দাস বিদ্যালয়ের শিক্ষক নহে। শুধুমাত্র বিভিন্ন জাতীয় দিবস পালন ও অন্যান্য ক্রীড়া প্রতিযোগিতায় সহায়তা করার জন্য মৌখিকভাবে নির্দিষ্ট সম্মানির মাধ্যমে বিমল দাসকে বিদ্যালয়ের বিভিন্ন কর্মকাণ্ডে নিয়োজিত রাখা হতো। কলেজ ছাত্রীর সাথে দেবিদ্বার শিল্পকলা একাডেমি ও দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মদ বালিকা উচ্চ বিদ্যালয়ের নৃত্য শিক্ষক বিমল দাসের আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরালের কারণে তার শাস্তির দাবি উঠলে বিদ্যালয় কর্তৃপক্ষ ওই প্রেস বিজ্ঞপ্তি প্রদান করেন।
এ বিষয়ে অভিযুক্ত বিমল দাসের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন