বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে মাদরাসা শিক্ষকের ওপর হামলা গ্রেফতার দুই

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলের ভূঞাপুরে এক মাদরাসা শিক্ষকের উপর হামলার ঘটনায় দুই বখাটেকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার বিকেলে র‌্যাব-১২ ও সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কট কমান্ডার মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত রোববার দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার একটি মাদরাসায় মেয়েদের কমন রুমের কাছে টয়লেটের উপর দিয়ে উঁকি মারছিল জাহিদ ও সাগর নামের দুই বখাটে। ঘটনাটি ওই মাদরাসার শিক্ষকরা টের পেলে বখাটে দু’জনের মধ্যে সাগর পালিয়ে যায় এবং জাহিদকে ধরে অফিস কক্ষে নিয়ে যায় শিক্ষকরা। এসময় তাদের এই কৃতকর্মের জন্য সবার কাছে ক্ষমা চাইতে বলে।

গত সোমবার দুপুরে ওই মাদরাসার শিক্ষক নজরুল ইসলাম ও মুন্নাফ টিফিনের সময় নামাজ পড়তে যাওয়ার পথে উপজেলার পুনর্বাসন এলাকায় পৌঁছালে জাহিদ, সাগর, শাহাদত, বাছেদ ও স্বপনসহ ৮ থেকে ১০ বখাটে শিক্ষক নজরুল ইসলামকে মারার জন্য পথ আটকায়। এক পর্যায়ে বখাটেরা তাকে রড ও ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে মাথায় ও হাতে আঘাত করে আহত করে। পরে এলাকাবাসী ও শিক্ষকরা তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাটি নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা হলে টাঙ্গাইল র‌্যাবের কমান্ডারের নেতৃত্বে দুই বখাটেকে আটক করা হয়।

আটককৃতরা হলো- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ২নং পুর্নবাসন এলাকার মো. স্বপন ও একই উপজেলার ১নং পুর্নবাসন এলাকার মো. সাগর। আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদরাসার ছাত্রীদেরকে উক্ত্যক্ত করে আসছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন