শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে দুই বৃদ্ধের মৃত্যু

গাছ বিক্রি নিয়ে বাগবিতণ্ডা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৫ এএম

বরিশালের উজিরপুরে বিরোধীয় জমির গাছ বিক্রিকে কেন্দ্র করে বাগ-বিতান্ডায় শোলক এলাকার চিত্ত দত্ত ও আব্দুল হক সরদার অসুস্থ হয়ে পরলে তাদের মৃত্যু ঘটে। গত বুধবার রাতে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের চিকিৎসক ডা. রাকিব হাসান তাদের মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হক সরদার কিছুদিন পূর্বে চিত্ত দত্তের বড় ভাই মন্টু লাল দত্তের কাছ থেকে জমি কেনেন। সম্প্রতি চিত্ত দত্তের অপর ভাই শংকর দত্তের ছেলে দুর্জয় দত্ত সেই জমির ওপর থাকা কিছু গাছ বিক্রি করেছেন। বিষয়টি জানতে পেরে গত বুধবার সন্ধ্যায় আব্দুল হক সরদার লোকজন নিয়ে সেখানে যান এবং দুর্জয় দত্তের কাছে গাছ বিক্রির কারণ জানতে চান। এসময় তাদের মধ্যে বাগ-বিতান্ডা শুরু হয় এবং আব্দুল হক সরদারের লোকজন দুর্জয় দত্তকে চর-থাপ্পরও দেন। বিষয়টি দেখতে পেয়ে চিত্ত রঞ্জন ঘটনাস্থলে আসেন এবং আব্দুল হক সরদারের সাথে বাগ-বিতান্ডায় জড়িয়ে পড়ে।
ঝগড়ার এক পর্যায়ে প্রথমে চিত্ত দত্ত মাটিতে লুটিয়ে পরেন। তাৎক্ষণিক তাকে ঘটনাস্থল থেকে নিকটবর্তী বাটাজোর একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক চিত্ত দত্তকে মৃত বলে ঘোষণা করেন।
অপরদিকে চিত্ত দত্তকে নিয়ে আসার কিছু সময় পরে আব্দুল হক সরদারও অসুস্থ বোধ করতে থাকেন। উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।
উজিরপুর মডেল থানার ওসি আলী আর্শাদ সাংবাদিকদের জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে পুলিশ গিয়ে ঝগড়ার কারণে উত্তেজিত হয়ে পড়ায় উভয়ের রক্তচাপ বেড়ে গিয়ে স্ট্রোকের কারণেই দুজনের মৃত্যু হতে পারে বরে চিকিৎসকদের কাছ থেকে জাননে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন