মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাল্পনিক অভিযোগ করছে বিএনপি

কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৫ এএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পদ্মা সেতুতে কোথায় দুর্নীতি হয়েছে তার একটা তথ্যগত প্রমাণ যদি বিএনপি দিতে পারে তাহলে যেকোন অভিযোগ মাথা পেতে নেব। কিন্তু তথ্যগত কোনো অভিযোগ নেই। বিএনপি কাল্পনিক অভিযোগ করছে যে পদ্মা সেতুতে দুর্নীতি হয়েছে। রাষ্ট্রক্ষমতায় থাকাকালে নিজেদের ব্যর্থতা, দুর্নীতি ও অপকর্ম আড়াল করার জন্য সরকারের বিরুদ্ধে, উন্নয়ন কর্মকাণ্ডের বিরুদ্ধে বিএনপি কল্পিত অভিযোগ করে যাচ্ছে বলে অভিযোগ হানিফের। কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়ার পর সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ। তিনি আরো বলেন, পদ্মা সেতুতে বিশ্বব্যাংক অর্থ প্রত্যাহার করেছিল, সে ক্ষেত্রেও একটা কল্পিত অভিযোগ ছিল, যেটা পরবর্তী সময়ে কানাডার ফেডারেল কোর্টে মিথ্যা প্রমাণিত হয়েছে। এর পরেও যারা ওই প্রসঙ্গ টেনে আনে, পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থ প্রত্যাহারের ষড়যন্ত্রের সঙ্গে তাদের সম্পৃক্ততা ছিল।

হানিফ বলেন, এ পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ের সেতু। এ পদ্মা সেতুর সঙ্গে এ দেশের মানুষের আবেগ জড়িয়ে আছে। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে সারা দেশের মানুষের মধ্যে একটা নতুন জাগরণ সৃষ্টি হয়েছে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ২৫ জুন এক দিকে পদ্মা সেতুর উদ্বোধন হবে, আরেক দিকে মানুষের মধ্যে আবেগের মিলনমেলা হবে।


রাজপথে আন্দোলনে নামতে ২০ দলীয় জোট সংগঠিত হচ্ছে এ ব্যাপারে এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, তারা কার সঙ্গে বসল, এটা তাদের ব্যাপার। বিএনপির এসব বৈঠক করা, সরকারের বিরুদ্ধে আন্দোলন করা নিয়ে সরকার খুব একটা মাথা ঘামাচ্ছে বলে মনে হয় না।

এ সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শিশির কুমার রায়সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন