বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোটারবিহীন সরকার এখন আইসিইউতে

গাজীপুরে হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৫ এএম

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ভোটারবিহীন সরকার এখন আইসিইউতে আছে, এই সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার স্থানীয় ফখরুদ্দিন কমিউনিটি সেন্টারে গাজীপুর মহানগর গাছা থানা বিএনপি আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন বলেন, গাজীপুর থেকেই অবৈধ ও ভোটারবিহীন সরকার পতন আন্দোলনের সূচনা হবে।

শাহাদাৎ বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক মো. মনিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. ফারুক হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুল আলম শুকুর, হুমায়ুন কবীর রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, মহানগর বিএনপির সদস্য গাসিক কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়া, বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি বসির আহমেদ বাচ্চু প্রমুখ।

অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনা এবং বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন মহানগর ওলামা দলের সদস্য সচিব মো. খোকন বিশ্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন