শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লামায় জায়গা নিয়ে সংঘর্ষে আহত ৯

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১০:০৫ পিএম

বান্দবানের লামায় ৩/৬/২০২২ইং জুমাবার রাতে জমি দখলকে কেন্দ করে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। স্থানীয় লোকজন ও স্বজনরা তাদের উদ্ধার করে ভোর রাতে লামা সরকারি হাসপাতালে ভর্তি করে। আহতরা লামা হাসপাতালে আন্তঃবিভাগে চিকিৎসাধীন। আজ শুক্রবার (০৩ জুন) রাতে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব শিলেরতুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহত ব্যক্তি ও প্রত্যেক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, পূর্ব শিলেরতুয়া বাজার সংলগ্ন একখন্ড জায়গা নিয়ে মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ মুজিবুর রহমানের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। আদালতে দু’পক্ষের মামলা থাকায় আদালতের নির্দেশে লামা থানা পুলিশ বিরোধীয় জায়গায় উভয় পক্ষকে যেতে নিষেধ করেছে। আজ শুক্রবার রাতে মোঃ মুজিবুর রহমান ৪০/৪৫ জন ভাড়াটিয়া লোকজন ও স্বজনদের নিয়ে বিরোধীয় জায়গায় মোঃ সিরাজুল ইসলামের নির্মিত একটি ঘর ভেঙ্গে দখলমুক্ত করতে যায়। ঘর ভাঙ্গর শব্দ শুনে মোঃ সিরাজুল ইসলাম তার মা, ভাই ও স্বজনদের নিয়ে বাঁধা দিতে আসে। এসময় মুজিবুর রহমান এর লোকজন তাদের উপর চড়াও হয়। দা, লাঠি, রড, হাতুড়ি ও শাবল দিয়ে হামলা করে। হামলাকারীরা সিরাজুল ইসলাম সহ তার পক্ষের ৫ জনকে গুরুতর আহত করে। এসময় পাল্টা আঘাতে মুজিবুর রহমানের পক্ষেরও ৪ জন আহত হয়।

মোঃ সিরাজুল ইসলামের পক্ষের আহতরা হল, আমেনা বেগম (৭০), শারমিন আক্তার (২২), মোঃ সিরাজুল ইসলাম (৪৩), রহমত আলী (৩০) ও মোঃ শাহজালাল। মুজিবুর রহমানের পক্ষের আহতরা হল, হোসনে আরা বেগম (৩৮), জোসনা বেগম (৫০), মিনহাজ উদ্দিন (৪৩) ও মুজিবুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন