শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কিশোর গ্যাংয়ের হামলায় দুই পুলিশ আহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০১ এএম

এবার কিশোর গ্যাং বাদল বাহিনীর হামলায় পটুয়াখালীতে সাদা পোশাকধারী দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল শুক্রবার এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ঘটনার মূল হোতা মেহেদী হাসান বাদলকে প্রধান আসামি করে ৭ জনের নামসহ অজ্ঞাত আরো ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। ইতোমধ্যে এ ঘটনায় জড়িত দু’জনকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে শহরের পৌর নিউমার্কেট প্রবেশ পথ গোল চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- পুলিশ সদস্য মাসুম ও জুরান।

আহত পুলিশ সদস্য মাসুম জানান, আমরা দুই পুলিশ সদস্য পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত আছি। জুরান আগে থেকে নিউমার্কেটের এবি কম্পিউটার সেন্টারে প্রশিক্ষণ নিত। আমি ভর্তি হওয়ার জন্য ওই সেন্টারে যাওয়ার পথে মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিড়ি দিয়ে দোতালায় উঠার সময় সাইড দেয়া নিয়ে বাদল নামে এক তরুণের সাথে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ১০/১৫ জনের কিশোর গ্যাং দলের সদস্যরা আমাদের উপর চড়াও হয় এবং কিল ঘুষি মেরে আহত করে। তাদের বিক্ষিপ্ত হামলায় আমার মাথায় জখম হয় এবং জুরানও আহত হয়। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, মাসুম ও জুরান নামের ওই দুই পুলিশ সদস্যের উপর খবর পেয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। মামলা দায়ের করা হয়েছে ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন