রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রকৌশলীকে পিকআপ চাপা দিয়ে হত্যা

মাদকাসক্ত চালক গ্রেফতার

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১২:০১ এএম

বাগেরহাটে প্রকৌশলীকে চাপা দিয়ে হত্যা করে টোল প্লাজার ব্যারিকেড ভেঙে পিকআপসহ পালিয়ে যাওয়া মাদকাসক্ত চালক মিজানুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ১২ দিন পর বাগেরহাট মডেল থানা পুলিশ গত শুক্রবার রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাওলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পিকআপ চালক বাগেরহাটের রামপাল উপজেলার ইসলামাবাদ গ্রামের এসকেন্দার আলীর ছেলে। একই সাথে খুলনার তেরখাদা এলাকা থেকে ঘাতক পিকআপটিও (ঢাকা মেট্রো-ড-১৪-৮১৬১) জব্দ করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার কেএম আরিফুল হক এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, বাগেরহাট-চিতলমারী সড়কের মুনিগঞ্জ ব্রিজ টোল প্লাজায় প্রকৌশলী মো. মশিউর রহমানকে (৪২) চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায় পিকআপটি। ঘটনার সময় চালক পাশে বেেস ছিল আর গাড়ির হেলপার মাদকাসক্ত অবস্থায় গাড়ি চালিয়ে এই দুর্ঘটনা ঘটিয়ে চলে যায়। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরর পর সিসিটিভি ফুটেজ ও তথ্য-প্রযুক্তির সহয়তা নিয়ে গত শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার গাওলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে পিকআপটির হেলপার হলেও মাদক সেবন করে ওই সময়ে চালাচ্ছিল। গ্রেফতারকৃত মিজানুর রহমানকে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড চাওয়া হবে।

তিনি আরো জানান, ট্রাক চাপা দিয়ে প্রকৌশলীকে হত্যার পর থেকে চালক ও ট্রাকের মালিক পক্ষ বিষয়টি গোপন করার চেষ্টা করে। তারা প্রথমে ট্রাকের নাম্বার প্লেট ও পরে ট্রাকের রঙ পরিবর্তন করে ফেলেন। এরপরও পুলিশ তেরখাদা থেকে ট্রাকটি জব্দ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন