মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পদ্মা সেতু হওয়ায় বিএনপির গা জ্বলা শুরু হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১২:০১ এএম

পদ্মা সেতু হওয়ায় বিএনপির গা জ্বলা শুরু হয়েছে মন্তব্য করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। বিএনপি, ড. ইউনূস এবং ড. কামাল হোসেন সকলে মিলে ষড়যন্ত্র করে। যাতে বিশ্ব ব্যাংক টাকা দেওয়া বন্ধ করে দেয়। জনগণের টাকায় শেখ হাসিনা পদ্মা সেতু করেছেন। গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা টি. আলী কলেজ মাঠে আয়োজিত কসবা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, রাজনীতি করেন আপত্তি নেই। কিন্তু যদি আবার ১৫ আগস্ট করবেন এইসব কথা বলেন, তাহলে আইনের মাধ্যমে আপনাদের দাঁত ভেঙে দেয়া হবে। আইনের মাধ্যমে যে শাস্তি দেওয়া উচিত, সেই শাস্তি দেব। আমরা চাই গণতান্ত্রিক পদ্ধতিতে গণতন্ত্র রক্ষা করে সকল রাজনৈতিক কর্মকাণ্ড হোক। আপনারা ষড়যন্ত্র করে এখানে কিছু করতে পারবেন না। প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশের জন্য শেখ হাসিনার সরকারই দরকার। তা না হলে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ম ধ্বংস হয়ে যাবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে ৭১ এর মত আগামী নির্বাচনে যুদ্ধ জয় ছাড়া আর কোন পথ খোলা নেই।

সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি. এম. ফরহাদ হোসেন সংগ্রাম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন প্রমুখ।

সম্মেলনে আইনমন্ত্রী আনিসুল হককে সভাপতি ও কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভুইয়া জীবনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন