সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে মায়ের পরকীয়া দেখে ফেলায় মেয়েকে হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১২:০১ এএম

বরিশালে শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামে মায়ের পরকীয়া প্রেমের অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মেয়েকে শ্বাস রোধে হত্যা করেছে মা ও তার প্রেমিক। এ ঘটনায় ঘাতক মাকে কাউনিয়া থানা পুলিশ আটক করলেও অপর আসামি পরকীয়া প্রেমিক কবির খান পলাতক। ঘাতক মা লিপি আক্তার কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের বাসিন্দা মো. সোহরাব হাওলাদার এর স্ত্রী। গতকাল শনিবার বেলা ১২টায় বিএমপির কাউনিয়া থানায় লিখিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিএমপি উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।

উপ-পুলিশ কমিশনার জানান, শায়েস্তাবাদের ছোট রাজাপুর গ্রামের সোহরাব হাওলাদারের স্ত্রী লিপি আক্তারের সাথে পরকীয়ার সম্পর্কে জড়ায় একই ইউনিয়নের রামকাঠি গ্রামের নুরু খানের ছেলে কবির খান। গত ২৭ মে দুপুরে লিপি আক্তার নিজের বাড়িতে তার পরকীয়া প্রেমিক কবির খানের সাথে অনৈতিকভাবে লিপ্ত হলে মেয়ে তন্নি আক্তার বিষয়টি দেখে ফেলে। মেয়ে এ ঘটনা তার বাবাকে বলে দেওয়ার কথা বললে মা ও তার পরকীয়া প্রেমিক মিলে মেয়ে তন্নিকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। হত্যা নিশ্চিত করে তারা তন্নিকে গলায় দড়ি দিয়ে ঘরে ঝুলিয়ে রাখে। এরপর তন্নি আত্মহত্যা করেছে বলে বিষয়টি এলাকাবাসীর কাছে জানায় মা লিপি আক্তার।

এ ঘটনায় গত ২৭ মে কাউনিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়। পরে উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নির্দেশে মামলার তদন্তে গিয়ে মূল রহস্য উদ্ঘাটন করেন কাউনিয়া থানার ওসি-তদন্ত ছগির হোসেন। উপ-পুলিশ কমিশনার আরও জানান, এই হত্যাকাণ্ডের ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন নিহত তন্নির বাবা সোহরাব হাওলাদার। গ্রেফতারকৃত ঘাতক মাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন