ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের প্রধান আসামী নুর হোসেনের সম্পত্তির তথ্য অনুসন্ধানে সিদ্ধিরগঞ্জে দুদক

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনার প্রধান আসামী নুর হোসেন ও তার ২য় স্ত্রীর সম্পত্তির হিসাব তদন্তে সিদ্ধিরগঞ্জে এসেছে দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক জুলফিকার আলী ও সহকারী পরিচালক সফিউল্লাহর নেতৃত্বে দুদোকের একটি টিম। সোমবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের টেকপাড়া ও রসুলবাগে নুর হোসেনর বাড়ি, টেকপাড়া বালুর মাঠে রাখা তার মালিকানাধীন এবিএস পরিবহণের ২১টি চেয়ারকোচসহ তার ভাইদের বাড়ি পরিদর্শন করে দুদকের তদন্তানাধীণ এ টিমটি। এ সময় নুর হোসেনের বড় ভাই নুর সালাম ও অন্যান্য স্বজনদের সাথে তারা কথা বলেন।
দুদোকের উপ পরিচালক জুলফিকার আলী বলেন, নুর হোসেন ও তার ২য় স্ত্রী রুমা হোসেন যে সম্পত্তির হিসাব দুদোকের কাছে জমা দেয়া হয়েছে তার তদন্তের জন্য দুর্নীতি দমন কমিশন একটি কমিটি গঠন করে। জমা দেয়া সম্পত্তির তথ্য হিসাব সঠিক আছে কিনা তা তদন্তের জন্যই আসা। দাখিলকৃত সম্পত্তির হিসেবে যে সব তথ্য গোপন করা হয়েছে বা অমিল পাওয়া গেছে এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, ২০১৪ সালের ৩০ এপ্রিল নাসিক প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ জনকে হত্যার পর ভারতে পালিয়ে যায় নুর হোসেন। গত বছর ১২ নভেম্বর ভারত থেকে বাংলাদেশে আনা হয় নুর হোসেনকে। ১৩ ডিসেম্বর কারা কর্মকর্তাদের মধ্যমে দুদক সচিব আবু মোহাম্মদ মোস্তফা কামালের কাছে ১কোটি ৭৮ লাখ টাকার সম্পদের হিসাব জমা দেন নুর হোসেন। ২০১৪ সালের ১৯ মে দুদক অনুসন্ধান শুরু করে নুর হোসেনের সম্পদের। তখন প্রায় নামে বেনামে ৮ কোটি টাকার অবৈধ সম্পদের খোঁজ পায় দুদক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন