বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চট্টগ্রাম পর্যটন শিল্পের জন্য উপযোগী ও নিরাপদ এলাকা-মেয়র আ জ ম নাছির

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বন্দর নগরী চট্টগ্রাম ভৌগোলিক ও অর্থনৈতিক দিক থেকে গার্মেন্টস শিল্প, স্বাস্থ্য, শিক্ষাসহ বিবিধ খাতে পুঁজি বিনিয়োগ ও পর্যটন শিল্পের জন্য উপযোগী ও নিরাপদ এলাকা। গতকাল সোমবার বাংলাদেশে নিযুক্ত রাশিয়ান ফেডারেশনের রাষ্ট্রদূত মি. আলিজেন্ডার ইগনিটোভ তার অফিস কক্ষে সৌজন্য সাক্ষাতকালে মেয়র এ কথা বলেন। সিটি মেয়র বলেন, বহু বিদেশি কোম্পানি সাফল্যের সাথে চট্টগ্রামে তাদের ব্যবসা-বাণিজ্য পরিচালনা করে যাচ্ছে। তিনি পোর্ট সিটি চট্টগ্রামের সাথে রাশিয়ার পোর্ট সিটির মধ্যে টু-ইন সিটির সম্পর্ক স্থাপনের প্রস্তাব করেন। চট্টগ্রামকে বিশ্বমানের আধুনিক ক্লিন ও গ্রিন সিটিতে উন্নীত করার ইচ্ছা ও আগ্রহ ব্যক্ত করেন।
রাশিয়ান রাষ্ট্রদূত চট্টগ্রামের মনোরম, প্রাকৃতিক ও নৈসর্গিক সৌন্দর্যের প্রশংসা করেন। তিনি পর্যটন শিল্প, বিদ্যুৎ উৎপাদনসহ নানা খাতে ব্যবসায়িক সম্পর্ক এবং উন্নয়ন সহযোগী হতে আগ্রহ ব্যক্ত করেন। রাষ্ট্রদূত চট্টগ্রামের বর্তমান দৃশ্য দেখে মুগ্ধ হন। তিনি সিটি মেয়রের পোর্ট সিটির মধ্যে টু-ইন সিটির সম্পর্ক স্থাপনের প্রস্তাবকে সাধুবাদ জানান। এ বিষয়ে কার্যকর উদ্যোগ গ্রহণে তার আগ্রহ ব্যক্ত করেন। বৈঠকে রাশিয়ান ফেডারেশনের কনসাল জেনারেল, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন, স্থপতি আশিক ইমরান, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম ও জনসংযোগ কর্মকর্তা মো: আবদুর রহিম উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
KAZI MOHSEN ---BOCA RATON,FL33433,USA. ২২ নভেম্বর, ২০১৬, ১০:০৩ এএম says : 0
1.Mayor Nasir should take care of Chittagong crimes specially for students politics is very important.Groupings should be rejected by the administration I hope. 2.It is a cancer of the society. 2.If the internal politics is dirty we,the people can not expect a good Chittagong. 3.Please try to make green Chittagong is expected by the mayor. 4.May Allah make him a good and best mayar in Chittagong!!!!!!!!!!!!!!!!!!!!!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন