রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে চুরির অপবাদে শিশু নির্যাতন, ইউপি মেম্বর সহ আটক ১০

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১০:২৪ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে চুরির অপবাদে শিশু নির্যাতন, ইউপি মেম্বরসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার পাড়েরহাট বন্দর থেকে এদেরকে আটক করা হয়েছে।

জানা যায়, রোববার রাতে উপজেলার পাড়েরহাট বন্দরে একটি দোকান চুরিকে কেন্দ্র করে প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র সাঈপ (১০) নামে এক শিশুকে এলাকাবাসী মারধর করে নির্যাতন করে। পরে সোমবার রাতে শালিশ বৈঠকে অভিযুক্ত শিশুসহ দুই জনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ঘটনায় শিশু সাঈপ এর মা বকুল বেগম বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে অভিযোগ করেন। ইন্দুরকানী থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে পাড়েরহাট ইউনিয়নের মেম্বর আবুল বাশার, শাজাহান, আঃ মান্নান, রাকিব হোসেন, সোহাগসহ ১০জনকে আটক করে।

মামলার বাদী শিশু সাঈপ এর মা বকুল বেগম জানান, আমার শিশুকে মিথ্যা চুরির অভিযোগে নির্যাতন করে শালিশ বৈঠক করে ৮ হাজার টাকা জড়িমানা করে। জরিমানার টাকা না থাকায় কানের দুল বন্দক রেখে জরিমানা পরিশোধ করি। আমার ছেলেকে অতিরিক্ত নির্যাতন করায় আমি থানায় অভিযোগ করেছি।

ইউপি সদস্য আবুল বাশার জানান, আমার এলাকার আসামীদের সাথে আমি থানায় দেখা করতে আসলে ইন্দুরকানী থানার ওসি আমার সাথে খারাপ ব্যবহার করে এবং আমাকেও লকাবে ঢুকাইয়া রাখে।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, অভিযোগের ভিত্তিতে আসামীদের আটক করা হয়েছে।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা খানম জানান, এ বিষয়টি অবগত হয়েছি। তদন্ত চলছে। ইউপি সদস্য দোষী থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় পিরোজপুর সদর সার্কেল খান্দার খাইরুল ইসলাম থানায় এসে বাদী পক্ষ্যের অভিযোগ শুনে মামলা নেওয়ার নির্দেশ দেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন