শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় শিশুর কামড়ে প্রাণ গেল সাপের

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১২:০০ এএম

 চুয়াডাঙ্গা সদর উপজেলার উজলপুর গ্রামের এক শিশুর কামড়ে সাপের বাচ্চা মারা যাওয়ার খবর পাওয়া গেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে ওই গ্রামে বিলপাড়ার রিয়াজুল ইসলামের বাড়িতে।

শিশুটির মা শিলা খাতুন জানান, তার মেয়ে জান্নাতুল ঘরে খেলা করছিল। সে শোবার ঘরের খাটের নিচ থেকে একটি সাপের বাচ্চা কামড়ে বাইরে নিয়ে আসে। এ দৃশ্য দেখে বাড়ির সকলেই ভয় পেয়ে যায়। তার কামড়ে সাপের বাচ্চাটি মারা যায়। তখনই মারা যাওয়া সাপটি ও মেয়েকে নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করাই। হাসপাতালে আনা পর্যন্ত মেয়ের কোন ক্ষতি হয়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু কনসালটেন্ট ডা. মাহাবুবুর রহমান মিলন জানান, শিশুটির কামড়ে এক সাপের বাচ্চা মারা গেছে। এ ঘটনায় শিশুটির পরিবার ভয় পেয়ে যায়। তারা তৎক্ষনাৎ শিশুটিকে নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান। আমরা শিশুটিকে স্যালাইন দিয়ে ৩ ঘণ্টা পর্যবেক্ষণে রাখি। ৩ ঘণ্টা পর্যন্ত তার কোন ক্ষতি হয়নি। এর মধ্যে কোন সমস্যা না হওয়ায় সে শঙ্কামুক্ত বলে নিশ্চিত করা হয়েছে। সে কারণে হাসপাতাল থেকে দুপুরের পর শিশুটিকে ছাড়পত্র দেয়া হয়। তিনি আরো বলেন, সম্ভবত সাপের বাচ্চাটি বিষাক্ত ছিল না। বিষাক্ত হলে শিশুটির ক্ষতির সম্ভবনা ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন