রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীমঙ্গলে নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের শাস্তির দাবিতে তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শ্রীমঙ্গল সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৯:১২ পিএম

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লির মিডিয়া শাখার প্রধান নবীন কুমার জিন্দালের আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বৃহস্পতিবার বাদ আসর শ্রীমঙ্গল জামে মসজিদ হতে বিশাল প্রতিবাদ মিছিল বের করে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া ও আনজুমানে আল-ইসলাহ্। আকাশের নিঝুম বৃষ্টিতে রাসুল প্রেমের হাজারও মানুষের শ্লোগানে শ্লোগানে কম্পিত হয় শ্রীমঙ্গল। শহরের কলেজ রোড, মৌলভীবাজার রোড, হবিগঞ্জ রোড, স্টেশন রোড হয়ে বিক্ষোভ মিছিলটি শ্রীমঙ্গল চৌমুহনায় এসে সমাবেশের রুপ নেয়।

মাওলানা মো. মুজিবুর রহমান আল মাদানী’র সভাপতিত্বে মিছিল পরবর্তী সমাবেশে রাকিবুল ইসলাম সালেহ’র পরিচালনায় বক্তব্য রাখেন, আল ইসলাহ্ উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক মো. রাশিদ আলী, পৌর আল ইসলাহ সভাপতি হযরত মাওলানা মো. আব্দুল কুদ্দুস নিজামী, সাধারণ সম্পাদক এবিএম শামসুদ্দোহা খান, সাংগঠনিক সম্পাদক মো. ফয়েজ উদ্দিন ও সাবেক তালামীয নেতা মইনুল ইসলাম জাকির।

মিছিল-পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ‘বিজেপির জাতীয় মুখপাত্র নুপূর শর্মা ও বিজেপির দিল্লি মিডিয়া অপারেশন প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী হজরত মোহাম্মদ সা: ও হজরত আয়েশা রা:-কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্য করে বিশ্বের মুসলমান শান্তিকামী প্রতিটি মানুষের কলিজাকে দগ্ধ করেছে। মুসলিমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু তার মানে এই নয় যে মুসলিমদের জীবনের চেয়েও প্রিয় মহানবী সা:-কে অবমাননা করলে আমরা চুপ থাকবো। বরং সুশৃঙ্খল পন্থায় এর প্রতিবাদ জানানো প্রতিটি মুসলমানের ঈমানেরই দাবি। আমরা অবিলম্বে রাসূল সা:-কে অবমাননাকারীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহ্বান জানাচ্ছি।’ পরিশেষে দোয়ার মাধ্যমে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন