রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৯:২৭ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই যাত্রী। আজ বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজিচালক শিপন মিয়া (৪৫) ও ডা. জামাল (৩৫)। শিপন মিয়া জেলার কুলিয়ারচর উপজেলার উসমানপুর গ্রামের নূরুল আমিনের ছেলে। জামালের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা কটিয়াদীর দিকে যাচ্ছিল। সিএনজিটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চালক শিপন মিয়া মারা যায়। আহত সবুজ (৫০), শরীফ (৩৮) ও ডা. জামালকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. মজিবুর রহমান জানান, আহত সবুজ ও শরীফকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কটিয়াদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক মুয়াজ্জেম হোসেন জানান, দুর্ঘটনার পর পিকআপটি পালিয়ে গেছে। তবে ক্ষতিগ্রস্ত সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন