শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পোরশায় স্ত্রী হত্যায় স্বামী আটক

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০২ এএম

নওগাঁর পোরশায় পারিবারিক কলেহের জেরে শ্বাসরোধ করে স্ত্রী ফাতেমা খাতুনকে হত্যার অভিযোগে স্বামী মোস্তাফিজুর রহমানকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দিঘিপাড়া শাহাপুকুর গ্রাম এই ঘটনাটি ঘটেছে। সংবাদ পেয়ে পুলিশ ফাতেমার লাশ ময়না তদšের জন্য পাঠায়।আটককৃত মোস্তাফিজুর রহমান ওই গ্রামের আকবর আলীর ছেলে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার শহিদুল ইসলাম জানান, ওই গৃহবধূ ফাতেমা খাতুনের সাথে মোস্তাফিজুরের প্রায় ১০ বছর আগে বিয়ে হয়। বিয়েরপর ঘরে ৮ বছরের একটি ছেলে ও ৩ বছর বয়সের একটি মেয়ে হয়েছে। সংসারের অভাব অনটন কাটাতে গত চার বছর যাবৎ ঢাকায় কাজ করছিলেন। গতকাল রোববার সকাল ৮টার দিকে মোস্তাফিজুর ঢাকা থেকে বাড়ি আসেন। এরপর সকালের নাস্তা শেষে স্বামী-স্ত্রী ঘরের মধ্যে ঢুকলে ফাতেমার শ্বাশুড়ি জুলেখা বেগম ৩ বছরের মেয়ে সাথে নিয়ে বাড়ির বাহিরে চলে যান। কিছু সময় পর জুলেখা বেগম বাড়ি ফিরে এসে বৌমা ফাতেমা খাতুনের মরদেহ দেখতে পান। এরপর জুলেখা বেগমের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে মোস্তাফিজুরকে আটক করে থানায় সংবাদ দেন।

পোরশা থানা অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, ফাতেমার গলায় কালো দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে মোস্তাফিজুর তাকে শ্বাস রোধে হত্যা করেছে। ঘটনায় স্বামী মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন