শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকিয়ার কারণে নুরজাহান নামে এক সন্তানের জননীকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামে। সে ওই গ্রামের সুরুজ মিয়ার মেয়ে এবং একই গ্রামের আলমের পুত্র রফিকের স্ত্রী। তাদের ১৬ বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
ঘটনার বিবরণে নিহতের মা ছানোরা বেগম জানান, গতকাল ফজরের আযানের পর মেয়েকে নামাজ পড়ার জন্য ডাকতে তার ঘরে যান তিনি। সেখানে গিয়ে তিনি মেয়ের ঘরের দরজা সামান্য ফাঁকা দেখতে পেয়ে ভেতরে ঢুকে দেখতে পান যে তার মেয়ে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় আছে। তখন তিনি মেয়ে নুরজাহানের শ্বাশুড়ি রেহানা বেগমের সহযোগিতায় ঝুলন্ত অবস্থা থেকে নুরজাহানকে নামিয়ে দেখেন যে, নুরজাহার মারা গেছে। তার দাবি পরকিয়ায় বাঁধা দেয়ার কারণে নুরজাহানের স্বামী রফিক তাকে হত্যা করে ঘটনা ধামা চাপা দেয়ার জন্য ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে।
নিহতের মা আরো জানান, একই এলাকার জনৈক নুর মোহাম্মদের মেয়ের (তিন সন্তানের জননী) সঙ্গে রফিকের পরকিয়ার সম্পর্ক চলছিল। রফিক ওই মেয়ের সঙ্গে অনৈতিক কাজের ভিডিও ধারণ করে তার স্ত্রীকে দেখায়। এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এর সূত্র ধরেই তার মেয়েকে হত্যা করা হয়েছে। তিনি এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করবেন বলেও জানান।
গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের অভিভাকদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আড়াইহাজার থানার অফিসারর ইনচার্জ এর নির্দেশ মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যথায় আপাতত একটি ইউডি মামলা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন