সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৮:০৭ পিএম | আপডেট : ৮:১৪ পিএম, ১৪ জুন, ২০২২

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ভোলায় বিভিন্ন সংগঠনের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) যোহর নামায শেষে ভোলা শহরের নতুন বাজারস্থ বোডিং মসজিদে বিএনপি নেতা শফিউর রহমান কিরণ ও আলহাজ্ব রাইসুল আলম এর উদ্যোগে এই দোয়া-মিলাদের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শফিউর রহমান কিরণ, সহ-সভাপতি আলহাজ্ব রাইসুল আলম, যুগ্ম সম্পাদক ইয়ারুল আলম লিটনসহ বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কুরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ মাহফিল শেষে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দির্ঘায়ু এবং প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাতও কামনা করা হয়।এছাড়া সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। মাগরিব বাদ ভোলা জেলা বিএনপি’র কার্যালয়ে ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক। ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মুনতাসির আলম চৌধুরীর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দীন, পৌর বিএনপি’র সভাপতি আবদুর রব আকন, প্রচার সম্পাদক আসাদ খোকন, ভোলা জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভীর তালুকদার, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, ভোলা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক জাকির হোসেন রুবেল, জাকির হোসেন মনির, লুকু চৌধুরি এবিএস সালাম, এইচআর সুমনসহ প্রমূখ।
দোয়া মোনাজাত পরিচালনা করেন বড় মসজিদের ইমাম মাওলানা নুরে আলম। দোয়া-মোনাজাতে
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও মরহুম জিয়াউর রহমানের মাগফেরাত কামনা করা হয়। দোয়া মোনাজাতে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল, পৌর স্বেচ্ছাসেবক দল, ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়া ভোলা সরকারি স্কুল জামে মসজিদে সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন