রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ার সাগর পাড়ে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা ও হাতপাখার বিজয়।

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৮:৫৫ পিএম

প্রশাসনের কঠোর নজরদারির কারণে কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার সাগর পাড়ের জনপদ ধুলাসার ও লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ বুধবার (১৫ জুন ) সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনে লতাচাপলীতে নৌকা মার্কার প্রার্থী আনছার উদ্দিন মোল্লা ১৩৩৪ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী শফিকুল আলমকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন এবং ধুলাসার ইউনিয়নে হাত পাখা মার্কার প্রার্থী হাফেজ আঃ রহিম ১৫২৭ ভোটের ব্যবধানে নৌকা মার্কার প্রার্থী মোদাচ্ছের হাওলাদারকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

বুধবার (১৫ জুন ) সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরামহীনভাবে বিকেল ৪ টা পর্যন্ত চলে।২ ইউনিয়নের নির্বাচনে ১৮ টি ওয়ার্ডের ২২ টি কেন্দ্রে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে নির্বিঘ্নে ভোট দিয়েছেন বলে ভোটারদের অভিমত ছিল। এমন ভোটের আয়োজন সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি তাঁরা কৃতজ্ঞতা জানিয়েছেন।
২ ইউনিয়নের নির্বাচনে ১৮ টি ওয়ার্ডের ২২ টি কেন্দ্রে ৬ জন নির্বাহী, ১জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ৫ জন করে পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য । এছাড়া মাঠে ২ টি র‌্যাবের টিম, ২ প্লাটুন বিজিবি ও কোষ্টগার্ড মোতায়েন ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন