রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাইমুড়িতে তরুণীকে গলা কেটে হত্যা গ্রেফতার চার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

সোনাইমুড়ী উপজেলায় জান্নাতুল ফেরদৌস পাখি (৩০) নামের এক তরুণীকে গলা কেটে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পুলিশ ও নিহতের পরিবার এ হত্যাকাণ্ডের কোন কারণ নিশ্চিত করতে পারেনি। তবে ডিভোর্সি তরুণী হওয়ায় কারো সাথে যোগাযোগ থাকতে পারে বলে ধারণা করছে পরিবার।

গ্রেফতারকৃতরা হল- উপজেলার দেওটি ইউনিয়নের বাসিন্দা নুরনবী ও স্বপন এবং অপর আসামিরা জেলার সেনবাগ উপজেলার বাসিন্দা অলি উল্যাহ ওরফে মনির ও আবু সুফিয়ান। নিহত তরুণী উপজেলার দেওটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পিতাম্বরপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বুধবার রাতে সোনাইমুড়ী উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক শাহ আলম জানান, এ ঘটনায় নিহত তরুণীর ভাই শাহ আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সন্দেহভাজন হিসেবে চারজনকে গ্রেফতার করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, নিহত পাখি বাবার বাড়িতে থাকত। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পাখি বোনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর গত বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বরপুর গ্রামের মিনা হাজী বাড়ি সংলগ্ন একটি সবজি ক্ষেত থেকে পুলিশ পাখির লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন