সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

সেতু নিয়ে মাতামাতি করে জনগণের ক্ষতি করা হচ্ছে : আলাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৩:৩৮ পিএম

পদ্মা সেতু নিয়ে মাতামাতি করে জনগণের ক্ষতি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। প্রশ্ন তুলে তিনি বলেছেন, এক পদ্মা সেতু নি‌য়ে যে মাতামা‌তি করছেন, কত মানুষের যে ক্ষতি করেছেন তা কি জানেন?

শুক্রবার (১৭ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশের পাঠানোর দাবিতে নাগরিক অধিকার ফোরাম মানববন্ধনের আয়োজন করে। বিএনপির যুগ্ম মহাসচিব ব‌লেন, রা‌তের প‌র দিন আসে, অন্ধকারের প‌র আলো আসে। দিন এমন থা‌কবে না, পরিবর্তন হ‌বে। তাই আলো আসার আগেই পা‌লি‌য়ে যান। তা নাহ‌লে জনগণ পদ্মা নদীর পা‌নিতে আপনা‌দের চুবা‌বে, যেমন আপনারা চুবা‌তে চে‌য়ে‌ছেন। সুতরাং এখ‌নো সময় আছে, মানুষের অধিকার ফি‌রি‌য়ে দিন।

তিনি বলেন, খা‌লেদা জিয়া‌কে মু‌ক্তি দিন, তার সু‌চি‌কিৎসার ব্যবস্থা করুন। আলাল বলেন, দেশে এক বছরে তিন হাজার কোটি টাকা পাচার হয়েছে। কারা পাচার করেছে? এটা আমার বলার দরকার নাই, পরাষ্ট্রমন্ত্রী নিজেই বলেছেন। সরকারি আমলারা ও আওয়ামী লীগ নেতারাই টাকা পাচার করেছেন। ‘আওয়ামী লীগের জনপ্রিয়তা কিছু গণবিরোধী ও পুলিশ কর্মকর্তার ওপর ভিত্তি করে’- এমনটা উল্লেখ করে তিনি বলেন, আর বিএনপির জনপ্রিয়তা এদেশের জনগণের দোয়া এবং সমর্থনের ওপর ভিত্তি করে। খালেদা জিয়া কোনো আওয়ামী লীগ নেতার কাছে নির্বাচনে হারেননি জানিয়ে আলাল বলেন, আর প্রধানমন্ত্রী টিকে আছেন এক গোপালগঞ্জ নিয়ে। তিনি তো আঞ্চলিক নেতা। আর এই কারণে খালেদা জিয়ার ওপর এতো অত্যাচার। তাকে এতো কষ্ট সহ্য করতে হচ্ছে।

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ আমেরিকার হাতে পায়ে ধরে বলে, ‘বিএনপি নির্বাচনে আসলে সব সমস্যা সমাধান হয়।’ তাদের হাতে পায়ে ধরার কী আছে? খালেদা জিয়ার কাছে যান, তাকে মুক্তি দিন। তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা করুন। নির্বাচন কমিশন বাতিল করুন, সমস্যার সমাধান হয়ে যাবে। মানববন্ধ‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সদস্য আবু না‌সের মো. রহমতুল্লাহ, কৃষকদ‌লের সহ-সাধারণ সম্পাদক এম‌ জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন