সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জে বন্যায় আটকেপড়া ঢাবির ২১ শিক্ষার্থী উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৮:২১ পিএম

ঘুরতে গিয়ে সুনামগঞ্জের ভয়াবহ বন্যায় আটকেপড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২১ শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদ।

তিনি বলেন, আমাদের সব শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে। তারা এখন নিরাপদে আছেন। এর আগে আমি তাদের উদ্ধারের জন্য র‍্যাবের ডিজি, পুলিশ, আইএসপিআরের সঙ্গে যোগাযোগ করেছি। তারা ভালোভাবে সাড়া দিয়ে আমাদের শিক্ষার্থীদের উদ্ধার করেছে।

আটকেপড়া শিক্ষার্থী শোয়াইব আহমেদ বলেন, আমাদের উদ্ধার করতে সুনামগঞ্জের জেলা প্রশাসক পানসী রেস্টুরেন্টে এসেছেন। এখন আমারা হোটেলে থেকে পুলিশ লাইনে যাওয়ার উদ্দেশে রওনা দিয়েছি। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টর ও আমাদের বিভাগের চেয়ারম্যান সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

গত ১৪ জুন রাতে টাঙ্গুয়ার হাওর ভ্রমণের জন্য সুনামগঞ্জে যান গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১৯ জনসহ মোট ২১ শিক্ষার্থী। ১৫ জুন দিনে বৃষ্টির মধ্যে হালকা ঘোরাঘুরি করলেও রাস্তাঘাট পানিতে ডুবে যাওয়ায় আটকা পড়েন তারা। পরে ট্রলারে করে সুনামগঞ্জ শহরে পোঁছালে বন্যা পরিস্থিতির অবনতির কারণে সেখানেই শিক্ষার্থীরা আটকা পড়েন। পরে তারা সুনামগঞ্জ শহরের পানসী রেস্টুরেন্টে অবস্থান নেন। তবে সেখানে খাবার এবং খাবারের পানির সংকট দেখা দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন