সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে গ্যাস সরবরাহ বন্ধ, চরম ভোগান্তি

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই দিন ধরে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েছে হাজার হাজার পরিবার। এলাকাবাসী জানান, গত শুক্রবার সকাল ১০টা থেকে গ্যাস বন্ধ হয়ে যায় ।

জানা যায়, গত শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের ভেতরে একটি ভবনের পাইলিংয়ের কাজ করার সময় তিতাস গ্যাসের পাইপ ফেটে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট ৭ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ঘটনার পর সিদ্ধিরগঞ্জ, রূপগঞ্জসহ আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এতে করে চরম ভোগান্তিতে পড়ে রূপগঞ্জবাসী। গোলাকান্দাইল এলাকার গ্রাহক নাসির উদ্দিন বলেন, আজ দুইদিন যাবৎ গ্যাস নেই রান্না-বান্না টোটালি বন্ধ। হোটেল থেকে রান্নাকরা খাবার খাচ্ছি। এ অবস্থা কদিন থাকবে জানা নেই কারো। গ্যাস না থাকায় শিশুদের খাবারের বেশি সমস্যা হচ্ছে।

এ বিষয়ে তিতাস গ্যাসের সোনারগাঁ ও যাত্রামুড়া শাখার ব্যবস্থাপক মেজবাউর বলেন, আদমজী ইপিজেডর গ্যাস লিকেজের মেরামতের কাজ চলছে। মেরামতের কাজ আগামীকাল বিকেলের মধ্যে শেষ হলে সন্ধ্যার মধ্যেই গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন