বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে পটুয়াখালী থেকে ৯ টি লঞ্চে যাচ্ছে ১৫-২০ হাজার নেতাকর্মী।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৫:৪৭ পিএম

দক্ষিণ অঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ১৫-২০ হাজার নেতাকর্মী পদ্মা পাড়ে উপস্থিত হবেন। এ জন্য জেলার বিভিন্ন উপজেলায় প্রস্তুত করা হয়েছে ৯ টি ডাবল ডেকার যাত্রী বাহী লঞ্চ।

এছাড়া সড়ক পথেও বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ জনগণ পটুয়াখালী থেকে উদ্বোধনী অনুষ্ঠানে যাবেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর বলেন, ২৪ জুন বিকেলে ৫ টা থেকে পটুয়াখালীর বিভিন্ন উপজেলা থেকে পদ্মা সেতু উদ্বোধনীয় অনুষ্ঠানের উদ্দেশ্যে রওনা করবেন। এর মধ্যে পটুয়াখালী সদর ও দুমকী মিলিয়ে দুইটি লঞ্চ, গলাচিপা ও দশমিনা উপজেলা মিলিয়ে দুইটি লঞ্চ, কলাপাড়া রাঙ্গাবালী মিলিয়ে একটি লঞ্চ, বাউফল থেকে ৩ টি লঞ্চ ও মির্জাগঞ্জ থেকে ১ টি লঞ্চে রওনা করবে। এ লঞ্চ যাত্রায় প্রতিটি নেতাকর্মীদের খাবারের ব্যবস্থা করবেন স্থানীয় আওয়ামীলীগ।

 

এ প্রসঙ্গে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন বলেন, সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ইতোমধ্যে পটুয়াখালীসহ বিভিন্ন জেলায় প্রস্তুতিমূলক সভাও করেছি। নেতাকর্মীদের মধ্যে বেশ উৎসবমুখর দেখা গেছে।


এদিকে পদ্মা সেতু উদ্বোধন কে ঘিরে পটুয়াখালী জেলায় বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে জেলা এছাড়া শহরের ঝাউতলা মোড়ে তিনদিন ব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন