শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্যার মত মানবিক বিপর্যয় নিয়ে বিএনপির অপরাজনীতি- সিলেটে প্রতিমন্ত্রী জাহিদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৭:২৯ পিএম

সিলেটে মানবিক সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। আজ শুক্রবার (২৪ জুন) সিলেটের বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি। দুপুরে সিলেট জেলা স্টেডিয়ামে ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, স্যালাইনসহ শুকনো খাবারের প্যাকেট বিতরণ করেন। এছাড়া আজই দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে আরো ২০০০ বন্যা দুর্গত মানুষের কাছে পৌঁছে দিবেন এ সহায়তা। ত্রাণ বিতরণ কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বিএনপির কাজই অপরাজনীতি করা। সহজ ও সোজা পথে হাটে না তারা।

পদ্মা সেতুর মত দেশের এত বড় প্রকল্প নিয়েও ষড়যন্ত্রের চেষ্টা করেছিল বিএনপি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তাদের সকল কুচেষ্টা ব্যর্থ হয়েছে। এবার তারা বন্যার মত মানবিক বিপর্যয় নিয়ে শুরু করেছে অপরাজনীতি।’ তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে বলেন, ‘আপনাদের কোন ভয় নেই সবাই আপনাদের পাশে আছি আমরা। আমাদের মানবিক নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মাঝে এসে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি তার দেখানো পথেই আমার ব্যক্তিগত তহবিল থেকে এ মানবিক সাহায্য পৌছে দিতে এসেছি। এ বিষয়ে আমার সহধর্মিণী খাদিজা রাসেল বেশি সহযোগিতা করেছেন আমাকে।
যে সকল ক্রীড়া পরিবার বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে সে সকল পরিবারকেও সহায়তা করার আশ্বাস দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী, তার পরিবার, নিজের পরিবার এবং দেশবাসীর জন্য দোয়া চান তিনি।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। সিলেটে বন্যার্তদের পাশে রয়েছে ক্রীড়াঙ্গনের অনেক ব্যক্তি ও সংস্থাই।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বন্যার্তদের ত্রাণ দিচ্ছে। বাফুফে সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিমও বানভাসিদের জন্য কাজ করছেন। বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মনটু গত দুই দিন যাবত দুর্গতদের বাসায় গিয়ে গিয়ে বিতরণ করছেন শুকনো খাবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন