শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে ভাগ্নের ঘুষিতে মামা নিহত : আটক ২

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০১ এএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জমির সীমানা বিরোধে ভাগ্নের কিল ঘুষিতে মামা নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার বিকেলে এ ঘটনার পর মামলা হলে শুক্রবার সকালে ভাগ্নে আসাদুল ইসলাম ও তার ছেলে আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার সকালে মামা মজির উল্যাহর মরদেহ ময়না তদন্তের জন্য এবং দুপুরে গ্রেফতারকৃত আসাদুল ও আল আমিনকে পুলিশ বিজ্ঞ আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।
মামলার সূত্রে জানা যায়, মজির উল্লাহ ও তার প্রতিবেশী আসাদুল ইসলাম দুর সম্পর্কের মামা-ভাগ্নে। দুজনের বাড়ি সংলগ্ন একটি জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে দু’জনের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিকালে ভাগ্নে আসাদুল ইসলামের জমির সীমনার মধ্যে অবস্থিত একটি কাঁঠাল গাছের ডাল মামা মজির উল্লাহর রান্না ঘরের চালের উপর পরে। সেটি নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে আসাদুল ও তার ছেলে আল-আমিন মজির উল্লাহকে কিল ঘুষি দিতে থাকে। এতে তিনি আঘাত সহ্য করতে না পেরে মাটিতে লুটিয়ে পরেন। সেখানেই তার মৃত্যু হয়।
পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে নাগেশ্বরী থানায় নিয়ে যায়। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আহসান হাবিব বাদি হয়ে মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন