শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানুষের প্রতি ভালোবাসার টানে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনার দুর্গত এলাকা সরেজমিনে পর্যবেক্ষণ করেন প্রধানমন্ত্রী - সিলেটে মাহবুবুল হক হানিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৭:৪০ পিএম

আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, এই সরকারের আমলে ত্রাণের জন্য কিংবা খাদ্যের জন্য কষ্ট পাবে না কোন মানুষ। বন্যায় ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে পূণর্বাসন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘরবাড়ি নষ্ট হয়েছে, তাদের ঘরবাড়ি পূণনির্মাণের জন্যে সরকারের পক্ষ থেকে করা হবে সর্বোচ্চ সহায়তা। আজ (সোমবার) বিকেলে সিলেট সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমনটি জানান আওয়ামীলীগের প্রভাবশালী নেতা হানিফ।

এরআগে সকালে সিলেট পৌছে দিনভর তিনি সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ স্থানীয় নেতারা। ত্রাণ বিতরণ শেষে আজ বিকেলে সংবাদ সম্মেলনে হানিফ বলেন, দুর্যোগে দুর্বিপাকে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং পাশে থাকবে ভবিষ্যতেও।

সিলেটে বন্যা মোকাবেলায় সরকারের উদ্যোগের কথা উল্লেখ করে তিনি বলেন, সিলেটে বন্যা আক্রান্ত হওয়ার সাথে সাথে বানভাসি মানুষদের উদ্ধারে বেসরকারি প্রশাসনকে সহায়তা করতে মোতায়েন করা হয় সেনাবাহিনী। পর্যাপ্ত পরিমাণ ত্রাণ ও নগদ অর্থ বরাদ্দ প্রদান করা হয়েছে জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে। পাশাপাশি দলীয় ভাবে দূর্গত মানুষের পাশে দাঁড়াতে দলকে নির্দেশ প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এছাড়া হানিফ বলেন, সিলেট অঞ্চল বন্যা আক্রান্ত হওয়ার পরপরই এই অঞ্চলের মানুষের প্রতি ভালোবাসার টানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনার বন্যা কবলিত এলাকা সরেজমিনে পর্যবেক্ষণ করতে আসেন। তিনি দল এবং স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, বন্যা উপদ্রুত এলাকার কোন মানুষ যেন অর্ধাহারে অনাহারে কষ্ট না পায় সেদিকে রাখতে সজাগ দৃষ্টি। আমরা আশ্বস্ত করতে পারি, জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন এদেশের কোন মানুষ অনাহারে অর্ধাহারে থাকবে না। আজ সকাল থেকে সিলেট জেলার বিশ্বনাথ, ওসমানীনগর, দক্ষিণ সুরমা এবং সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন হানিফ ও সুজিত।

ত্রাণ বিতরণ কার্যক্রমে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, কোষাধ্যক্ষ শমশের জামাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন