বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক বালু হত্যা মামলার পুন:তদন্ত করতে হবে

মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় বক্তারা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৭:৪৮ পিএম

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জন্মভূমি’র সম্পাদক হুমায়ুন কবীর বালু’র ১৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার খুলনা প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় বক্তারা সাংবাদিক হুমায়ুন কবীর বালু হত্যা মামলা পুন:তদন্ত দাবি করে হত্যাকান্ডের মোটিভ, পরিকল্পনাকারী, অর্থযোগানদাতা ও গডফাদারের পরিচয় উন্মোচন করতে সরকারের কাছে আহবান জানান। এ নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত সকলের উচ্চ আদালতে সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্ব ও ক্লাবের যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্নার সঞ্চালনায় স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও মল্লিক সুধাংশু, সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহকারী সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান, নির্বাহী সদস্য সোহরাব হোসেন, ক্লাব সদস্য মোঃ হুমায়ুন কবীর, রকিব উদ্দিন পান্নু, আসাদুজ্জামান রিয়াজ, ক্লাবের অস্থায়ী সদস্য এস এম ইয়াসীন আরাফাত (রুমী) প্রমুখ।

স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলনে ক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও সুনীল কুমার দাস, ক্লাব সদস্য মোঃ আমিরুল ইসলাম, হারুন-অর-রশীদ, দেবব্রত রায়, শেখ আব্দুল্লাহ, ওয়াহেদ-উজ-জামান বুলু, শেখ শামসুদ্দীন দোহা, শেখ আব্দুল হামিদ, এজাজ আলী ও দীলিপ কুমার বর্মন, অস্থায়ী সদস্য রীতা রানী দাস, শশাংক স্বর্ণকার, প্রবীর কুমার বিশ্বাস, কাজী ফজলে রাব্বী শান্ত, হাসান আল মামুন, তিতাস চক্রবর্তী, নাজমুল হক পাপ্পু, মোঃ সোহেল রানা, মিলন হোসেন, তুফান গাইনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক হুমায়ুন কবীর বালুসহ নিহত সকল সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় ও পরে দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন