বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

যশোর ইমাম পরিষদ বন্যার্তদের ৪৫ টন ত্রান সামগ্রী-নগদ অর্থ সহায়তা দিচ্ছে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৭:৫২ পিএম

সিলেট-সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে যশোর ইমাম পরিষদ। সোমবার (২৭ জুন) সকালে ৪৫ টন ত্রান সামগ্রী ও নগদ অর্থ নিয়ে সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গতদের উদ্দেশে রওনা দেন সংগঠনটির একটি প্রতিনিধিদল। যশোর সার্কিট হাউসের সামনে থেকে তিনটি ট্রাকে করে ত্রাণ সামগ্রী যাত্রার উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ারুল করীম যশোরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ বেলায়েত হোসেন, মুফতি মুজিবুর রহমান, মাওলানা নাসিরুল্লাহ, মাওলানা নাজির উদ্দীন, মুফতি শামসুর রহমান, মুফতি হাফিজুর রহমান, মুফতি আবদুর রহমান এযাযী, মাওলানা আরিফুল্লাহ আলমগীর, মুফতি আব্দুল হান্নানসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, যশোর ইমাম পরিষদ নিজেদের সক্ষমতাকে পুঁজি করে মানুষের দুয়ারে হাত পেতে যতটা সম্ভব সিলেট-সুনামগঞ্জের দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়াচ্ছে এটা সত্যিই অনেক বড় কাজ। এ ধরণের উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি। মানবিক বিবেচনায় বন্যার্তদের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব। ইমাম পরিষদের নেতৃবৃন্দ জানান, দেশের দুর্যোগ ও অসহায় পরিস্থিতিতে যশোর ইমাম পরিষদ দীর্ঘদিন ধরে অসহায় মানুষের কল্যানে কাজ করে আসছে। সিলেট বিভাগের বানভাসীদের জন্য প্রথম দফা ত্রাণসামগ্রী ও নগদ টাকা দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে অর্থ সংগ্রহের মাধ্যমে আরও দেয়া হবে বলে নেতৃবৃন্দ জানান।

সর্বশেষে মুনাজাতের মাধ্যমে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন ইমাম পরিষদের ২৪ জন প্রতিনিধি। ৩ টি ট্রাক ও দুটি মাইক্রো বোঝাই ত্রান বহরে নেতৃত্ব দেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা বেলায়েত হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন