মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

পদ্মা সেতুর নাটবল্টু খোলা টিকটকার বায়জীদের ৭ দিনের রিমান্ড

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৮:১৬ পিএম

পদ্মা সেতুর নাটবল্টু খোলা টিকটকার বায়জীদের ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), শরীয়তপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড আবেদন করলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালেহুজ্জামান ২৭ জুন সোমবার দুপুরে এই রিমান্ড মঞ্জুর করেন। শরীয়তপুর কোর্ট ইনস্পেক্টর মোঃ জাহাঙ্গীর আলম বিকাল ৫ টা ২০ মিনিটে মুঠোফোনে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পদ্মা সেতুতে আটককৃত ঐ টিকটকারের নাম বায়জীদ, তার বাড়ি পটুয়াখালীতে। সে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি টিকটক ভিডিও ভাইরাল হয়। সে ভিডিও বানানোর সময় পদ্মা সেতুর দুটি নাট-বল্টু খুলে নেয়। এই নাট দুটি দিয়ে পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের সঙ্গে লোহার রেলিংটি আটকানো ছিল। পদ্মা সেতুর সাথে এই অশোভনীয় আচরণের জন্য ঢাকা থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে আটক করে।

তিনি আরো জানান, সিআইডি এই টিকটকারের মামলা তদন্ত করছে। পদ্মা সেতুর সংগে এই অশোভনীয় আচরণ বায়জীদ কেন করেছে? এবং এর পেছনে অন্য কোন কারণ আছে কিনা। এই রহস্য উদঘাটনের জন্য সিআইডি ১০ দিনের রিমান্ড আবেদন করলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন