বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

কাতারের পর উইম্বলডনেও ‘অবাধ মেলামেশা’ নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১২:০০ এএম

ফুটবল বিশ্বকাপ দেখতে যাওয়া সমর্থকদের অবাধ মেলামেশাকে নিষিদ্ধ করেছে কাতার। এবার একই পথে হেঁটেছে উইম্বলডন কর্তৃপক্ষও। তবে পুরো ইংল্যান্ডজুড়ে নয়, এই নিয়ম শুধুমাত্র বাস্তবায়িত হবে উইম্বলডন এলাকায় ।
উইম্বলডনে ম্যাচ শেষে খেলা দেখতে আসা সমর্থকরা উইম্বলডন পার্ক গলফ ক্লাবে পার্টি ও অবাধ মেলামেশা শুরু করে। শুরু হওয়া এই পার্টি ক্ষেত্র বিশেষে রাত পেরিয়ে সকাল পর্যন্ত চলে। এইবার এই টুর্নামেন্ট চলাকালীন এই পার্টি করতে দি”েছ না উইম্বলডন কর্তৃপক্ষ। ¯’ানীয় বাসিন্দাদের বিরোধীতার মুখে এই নিষেধাজ্ঞা দিয়েছে উইম্বলডনের আয়োজক অল ইংল্যান্ড ক্লাব।
এবার এই রকম কিছু যাতে না ঘটে এই কারণে আগে থেকেই পুলিশকে জানিয়ে দিয়েছে ¯’ানীয় লোকজন। উইম্বলডন চলাকালীন দুই সপ্তাহ আশেপাশের এলাকায় টহল দিবে পুলিশ। এমন কিছু চোখে পড়লেই তাদেরকে পড়তে হবে শাস্তির মুখে। এই উপলক্ষে ইতিমধ্যেই উইম্বলডন গলফ ক্লাবের প্রবেশ পথে নোটিশও ঝুলিয়ে দিয়েছেন ¯’ানীয়রা। সেখানে লেখা আছে, ‘উইম্বলডনের দর্শনার্থীরা আমাদের পার্ক ও আশেপাশের এলাকায় অনুমতি ছাড়া ঢুকবেন না। যৌন সম্পর্ক, মাদক পার্টির মতো অসামাজিক কাজ সহ্য করা হবে না। পুলিশের নজর থাকবে। দয়া করে টেনিসটাই উপভোগ করুন।’
অবশ্য অতীতেও এমন পদক্ষেপ নেওয়া হয়েছিল। কিš‘ সেটা দর্শনার্থীদের চাপে ধোপে টেকেনি। তবে এবার পুলিশকে বিষয়টা জানানোর কারণে ফল মিলতে পারে বলে আশাবাদী ¯’ানীয়রা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন